Categories
News

উড়োজাহাজে থাকা ৬২ আরোহীর কোনো খোঁজ মেলেনি

ইন্দোনেশিয়ায় বিধ্বস্ত শ্রীবিজয়া উড়োজাহাজের যাত্রীদের স্বজনেরা রয়েছেন অপেক্ষায়। উড়োজাহাজে থাকা ৬২ আরোহীর কোনো খোঁজ মেলেনি এখনো। উদ্ধারকারীরা বলছেন, সাগরে বিধ্বস্ত উড়োজাহাজের কোনো যাত্রীর বেঁচে থাকার সম্ভাবনা খুবই কম।

Read More

Categories
News

এক ইটভাটাকে ২০ লাখ টাকা জরিমানা

ঢাকার আশুলিয়ায় অবৈধ দুটি ইটভাটা ভেঙে দেওয়ার পাশাপাশি একটিকে ২০ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

Read More

Categories
News

বাহারছড়ায় বসতঘর থেকে অজগর উদ্ধার

কক্সবাজারের টেকনাফে বসতঘর থেকে একটি অজগর উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরান এলাকার একটি বসতঘর থেকে সাপটি উদ্ধার করা হয়।

Read More

Categories
News

৮টি চীনা অ্যাপ নিষিদ্ধ করলেন ট্রাম্প

আলিপে, কিউকিউ ওয়ালেট এবং উইচ্যাট পে’সহ চীনের মোট আটটি লেনদেনের অ্যাপ নিষিদ্ধ করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

Read More

Categories
News

ট্রাম্পকে গ্রেফতারে ইন্টারপোলের কাছে ইরানের চিঠি

যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পসহ ৪৮ জন মার্কিন কর্মকর্তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করতে ইন্টারপোলের কাছে অনুরোধ জানিয়েছে ইরান। গত বছর জেনারেল কাসেম সোলেইমানিকে হত্যার দায়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে মধ্যপ্রাচ্যের দেশটি।

Read More

Categories
News

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৯৯১

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে সাত হাজার ৬৭০ জনের।

Read More

Categories
News

ডিএনসিসির উচ্ছেদ, পার পায়নি স্কুলের ফটকও

রাজধানীর ভাষানটেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

সকাল ১১টায় উচ্ছেদ কার্যক্রম পরিদর্শনে আসেন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম। এসময় তিনি বলেন, ‘রাজধানীতে কোনো দখলদারের ঠাঁই নাই- সেটা রাস্তায় হোক, আর খালে হোক। অবৈধ সব স্থাপনা উচ্ছেদ করা হবে।’

Read More

Categories
News

যুক্তরাজ্য থেকে আসা ৪২ যাত্রী কোয়ারেন্টিনে

যুক্তরাজ্যে করোনাভাইরাসের নতুন ধরন নিয়ে শঙ্কার মধ্যে লন্ডন থেকে আসা ৪২ যাত্রীকে সিলেটের দুই হোটেলে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

Read More

Categories
newspaper

Bangla News 24

Bangla News 24 is the 24×7 Bangla and English Online news portal from Bangladesh, covering all latest / current BD News and international news. They are one of the top and instant 24/7 Live News provider in BD. Read bangla news 24 and all bangladesh news paper here
Categories
newspaper

Bdnews 24

Bangladesh’s first bilingual 24/7 news provider in any medium opened its content to public free of charge on 23 Oct 2006. It covers all sorts of bangladeshi news like sports, politics, rural news, internations news etc. Read bdnews24 and all bangladeshi news here